সিবিএন:

মহেশখালীর চৌধুরী ব্রাদার্সের উদ্যোগে এই উপজেলার হোয়ানক ইউনিয়নে শুরু হচ্ছে ‘চৌধুরী ব্রাদার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮’। এই ব্যাডমিন্টন প্রতিযোগিতার চতুর্থ আসর আয়োজিত হবে এবার। ২০১৪ সাল থেকে মহেশখালী উপজেলার কেন্দ্রবিন্দু হোয়ানকে ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হচ্ছে চৌধুরী ব্রাদার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট নামের এই প্রতিযোগিতা।

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা রয়েছে চৌধুরী ব্রাদার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট। প্রথম আসর থেকে শুরু করে প্রতি আসরেই বেশ সাড়া জাগিয়েছে এই টুর্নামেন্ট। আগের চেয়ে এবারের আসরে ভিন্নতা আসছে বলে জানিয়েছেন আয়োজকেরা। পুরস্কারের পরিমাণ বাড়ানো হয়েছে। এবারের আসরে চ্যাম্পিয়ন দল পাবে ৫ হাজার টাকা। সঙ্গে আছে ট্রফি। আর রানার্সআপ দল ট্রফিসহ পাবে ২ হাজার টাকা। এ ছাড়া আরও থাকছে বিভিন্ন পদক। এবারের টুর্নামেন্টের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে ইউনিয়নটির টাইম বাজারের পাশে অবস্থিত গ্রামীণ ব্যাংক হোয়ানক কার্যালয় সংলগ্ন মাঠ। শুরু থেকেই এই টুর্নামেন্টে দ্বৈত খেলা হয়ে আসছে। এবারও তাই থাকছে।

এই টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে আছেন চৌধুরী ব্রাদার্সের পরিচালক মিশুক চৌধুরী। আর সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন সায়েদ মোহাম্মদ মাসুম চৌধুরী। কক্সবাজারের জনপ্রিয় অনলাইন পোর্টাল কক্সবাজার নিউজ ডটকম এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার।

টুর্নামেন্টে অংশ নিতে চাইলে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের শেষ সময় আগামী ১৭ জানুয়ারি। নিবন্ধন ফি রাখা হচ্ছে ১০০০ টাকা। নিবন্ধনের জন্য যোগাযোগ করতে হবে মদিনা টেলিকম, টাইমবাজার, হোয়ানক—এই ঠিকানায় কিংবা মুঠোফোনে। মুঠোফোন নম্বর যথাক্রমে ০১৮৫৯৯০০০৭২ ও ০১৮৫৫৭৬৫৬৫৫